ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে গলায় ফাঁস দিয়ে দু’জনের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :: চট্টগ্রামে পৃথক ঘটনায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন দু’জন। রবিবার (১৪ মার্চ) মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তারা হলেন- বাকলিয়ার রায়হান হোসেন রাকিব (২৫) ও বায়েজিদ এলাকার ফারজানা আক্তার (২৭)। রায়হান হোসেন বাকলিয়ার ১৮ নম্বর ওয়ার্ডের বশির আহমেদ সরদার বাড়ির মৃত নুরুল আলমের ছেলে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, ‘বাকলিয়ার ইসহাকপুল এলাকায় একটি অফিসে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এক যুবক। খবর পেয়ে গত রাত সোয়া ১২টার দিকে ঝুলন্ত অবস্থায় রায়হান হোসেন রাকিব নামের ওই যুবককে উদ্ধার করি। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে বায়েজিদ থানার চন্দ্রনগর নাছির ভবনে স্বামীর সঙ্গে ঝগড়া করে সবার অগোচরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ফারজানা আক্তার। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আজ রবিবার ভোর পৌনে ৫টার দিকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া।

ফারজানা আক্তার (২৭) দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার উত্তর সালামদার মণ্ডলপাড়া পুলিশ বাড়ির মাসুদ রানার স্ত্রী।

পাঠকের মতামত: